আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং

রেড জোন সিলেট : একদিনে আক্রান্ত আরও বেড়ে শতাধিক

সিলেট প্রতিনিধি : সিলেট বিভাগে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে আরও ১০৫ জন। এরমধ্যে ৫০ জন সিলেটের, ২২ জন সুনামগঞ্জের এবং ঢাকা থেকে আক্রান্ত সিলেটের বাসিন্দা ৩৩ জন। এ নিয়ে বিভাগে আক্রান্তের সংখ্যা ১৭৩৩ জনে পৌঁছে গেছে। বিপরীতে সুস্থ হয়েছেন ৪০৬ জন এবং মারা গেছেন ৩৭ জন। স্বাস্থ্য বিভাগ সিলেট-এর সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সিলেটে নতুন করে আক্রান্ত ৫০ জনের মধ্যে র‌্যাব সদস্য ১৪ জন, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১৬ জন, রাগিব রাবেয়া মেডিকেল কলেজের ৩ জন, চিকিৎসক ৪ জন এবং বাকিরা সদর এলাকার। তবে ঢাকা থেকে আক্রান্ত ৩৩ জন কোন এলাকার তা এখনও জানা যায়নি।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের তথ্যমতে, মঙ্গলবার (০৯ জুন) নতুন করে আক্রান্ত ৫০ জনসহ সিলেট জেলায় করোনা পজিটিভ ৯৮৯ জন। বিপরীতে সুস্থ হয়েছেন ১২৮ জন এবং মারা গেছেন ২৮ জন। বিভাগের মধ্যে সুনামগঞ্জে নতুন ২২ জনসহ জেলায় আক্রান্তের সংখ্যা ৩৫১ জন। বিপরীতে সুস্থ হয়েছে ৮১ জন আর মারা গেছেন ৩ জন। হবিগঞ্জে আক্রান্ত ২০৮ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১৩৫ জন এবং মারা গেছেন ২ জন। এছাড়া মৌলভীবাজারে ১৫২ জন আক্রান্তের বিপরীতে সুস্থ হয়েছেন ৬২ জন এবং মারা গেছেন ৪ জন।

সিলেটেন করোনা সংক্রমণ রোধে মঙ্গলবার থেকে স্বাস্থ্যবিধি মানাতে অভিযানে নেমেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। করোনা পরিস্থিতি থেকে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...